দোহারে নৌকার প্রচারণা ক্যাম্পে আগুন

দোহারে নৌকার প্রচারণা ক্যাম্পে আগুন
নিজস্ব প্রতিবেদক ঃ
আসন্নবর্তী ৩১ জানুয়ারি সোমবার দোহার উপজেলার ৬ষ্ঠ ধাপের ইউনিয়ন পরিষদ নিবার্চন অনুষ্ঠিত হবে।এই নির্বাচনের দু’দিন আগে শুক্রবার দিবাগত রাত প্রায় ১ টার দিকে  নারিশা ইউপির নৌকা প্রতীকের প্রার্থী আলমগীর হোসেনের মালিকান্দা ১ নং ওয়ার্ডের নির্বাচনী প্রচারণা ক্যাম্পে দূর্বৃত্বরা আগুন দিয়েছে  বলে অভিযোগ পাওয়া গেছে।
এঘটনার তিব্র নিন্দা ও বিচার দাবী করে শনিবার বেলা ১২ টার দিকে মেঘুলা হাট-বাজার সংলগ্ন সড়কে বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে নৌকার সমর্থকরা।
নৌকার প্রার্থী আলমগীর হোসেন বলেন, আমি দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করি। প্রশাসনের কাছে আমার আবেদন এ ঘটনার সাথে জড়িতদের অনতিবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় আনা হোক।অন্যথায় আমাদের আন্দোলন চলবে।
এঘটনায় নৌকার বিদ্রোহী প্রার্থী ঢাকা জেলা যুবলীগের সাবেক সিনিয়র সহসভাপতি ও বর্তমান নারিশা ইউপি চেয়ারম্যান মো. সালাহউদ্দিন দরানির কাছে ক্যাম্পে আগুনের ঘটনা সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, আমি এঘটনার তিব্র নিন্দা জানাচ্ছি এবং প্রকৃত ঘটনা উদঘাটন করে দোষীদের আইনের আওতায় আনা হোক।
এঘটনায় ঘটনা স্থল পরিদর্শন করে ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান মো. মাহবুবুর রহমান বলেন, এঘটনার প্রকৃত দোষীদের খুঁজে বের করতে দোহার থানা পুলিশ ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের কাছে জোর দবি জানান।

আপনি আরও পড়তে পারেন